ভোর ০৬:০৮ ; রবিবার ;  ১৮ নভেম্বর, ২০১৮  

রামেক শিক্ষার্থীদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ: আহত ২

প্রকাশিত:

রাজশাহী প্রতিনিধি।।

রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) শিক্ষার্থীদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার  ঘটনা ঘটেছে। এ সময় কয়েক রাউণ্ড গুলি ছোড়ার ঘটনাও ঘটে। এ ঘটনায় ২ শিক্ষার্থী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় মহানগরীর বিলসিমলা বন্ধ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, বন্ধ গেইট এলাকায় কনফেকশনারির দোকানসহ কয়েকটি দোকানে রামেকের শিক্ষার্থীরা কেনাকাটা করে থাকেন। সেখানে মিন্টু নামে এক ব্যক্তির কনফেকশনারির দোকানে পণ্য কেনাকাটাকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে রাব্বি নামে এক মেডিক্যাল শিক্ষার্থীর বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের দু’জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনা রামেকের শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া, পাল্টা-ধাওয়া শুরু হয়। এ সময় কয়েক রাউন্ড গুলি ছোড়ার ঘটনাও ঘটে।

সংঘর্ষের সময় ইটের আঘাতে রামেকের দুই শিক্ষার্থী আহত হয়েছে। প্রাথমিকভাবে তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। আহতদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান,  দুই পক্ষের মধ্যে ধাওয়া, পাল্টা-ধাওয়ার ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিত নিয়ন্ত্রণে আছে।

/আরএ/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।