রাত ০৩:৪৭ ; রবিবার ;  ১৬ জুন, ২০১৯  

বগুড়ায় কৃষককে কুপিয়ে হত্যা

প্রকাশিত:

সম্পাদিত:

বগুড়া প্রতিনিধি।।

বগুড়ার সোনাতলায় আব্দুল বাকি মণ্ডল (৩৮) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার গজারিয়া গ্রামের চুলকানির বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। সোনাতলা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মোত্তালেব এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল বাকি মণ্ডল সোনাতলা উপজেলার গজারিয়া গ্রামের মৃত কাইতুল্লা মণ্ডলের ছেলে। তিনি পেশায় কৃষক হলেও দাদন ব্যবসা করতেন। এ ব্যাপারে নিহতের স্ত্রী জাকিয়া বেগম সোনাতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের স্ত্রী জানান, বুধবার রাতে একই গ্রামের জনৈক ব্যক্তি ইসলামি জলসা শোনার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে যান। রাতে তিনি আর ফিরে আসেননি। বৃহস্পতিবার সকালে ওই বিলে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়। দুপুরে সোনাতলা থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বাদল সাংবাদিকদের জানান, নিহত আবদুল বাকি মণ্ডলের সঙ্গে কিছু ব্যক্তির আর্থিক লেনদেন ছিল। তার ধারণা, তার জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে।

ওসি জানান, দুর্বৃত্তরা পূর্ববিরোধের জের ধরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। হত্যার ক্লু উদঘাটন ও ঘাতকদের গ্রেফতারে চেষ্টা চলছে।

/আরএ/এইচকে/আপ-এইচকে

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।