রাত ০৩:১৯ ; সোমবার ;  ২১ অক্টোবর, ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

প্রকাশিত:

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া শহরের গোকর্ণ রোড এলাকায় ট্রাকের চাপায় তাহমিনা আক্তার রুমি (১৫) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী শহরের পূর্ব পাইকপাড়ার বাসিন্দা ও একই এলাকার আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গোকর্ণ রোডস্থ সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মোটরবাইক নিয়ে শহরের কাউতলি এলাকার জয়  নামে একটি ছেলে রাস্তায় দাঁড়িয়ে ওই ছাত্রীর সঙ্গে কথা বলছিল। এসময় বিআরটিসি পরিবহনের একটি ট্রাক মোটর বাইকটিকে ধাক্কা দিলে স্কুল ছাত্রীটি রাস্তায় ছিটকে পড়ে ট্রাকের নিচে পড়ে যায়।পরে উপস্থিত লোকজন তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, দুর্ঘটনার জন্য ট্রাকটিকে আটক করা হলেও  চালক পালিয়ে গেছে।

/এআর/

আপ-এআর

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।