রাত ০৫:২৫ ; রবিবার ;  ১৮ নভেম্বর, ২০১৮  

সাভারে বিদেশি পিস্তলসহ আটক ২

প্রকাশিত:

সাভার প্রতিনিধি।।

সাভারে বিদেশি পিস্তলসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে সাভার পৌর এলাকার গেন্ডা থেকে তাদেরকে আটক করা হয়। র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মাসুদুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, সাভারের ভাকুর্তা এলাকার সামছুল মিয়ার ছেলে মফিজুল ইসলাম গগন (৩৫) ও পার্শ্ববর্তী চুনারচর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৩৪)।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মাসুদুর রহমান জানান, আটককৃতরা বেশ কয়েক বছর যাবৎ ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতি ও জমি দখলসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে সাভারের গেন্ডা এলাকার একটি চায়ের দোকানের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল ও তাদের সঙ্গে থাকা ছিনতাই হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে সাভার, আশুলিয়া ও কেরানীগঞ্জ থানায় হত্যা, ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। তাদেরকে সাভার থানায় হস্তান্তর করা হয়েছে।

/আরএ/

আপ-এআর

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।