রাত ১০:০০ ; শুক্রবার ;  ১৮ অক্টোবর, ২০১৯  

হকারদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৫

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

রাজধানীর নিউ মার্কেট এলাকায় ঢাকা কলেজের সামনে নুরজাহান মার্কেটের হকারদের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। এসময় তিনটি মোটরসাইকেলে আগুন ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ কারণে মিরপুর সড়কে যানজটের সৃষ্টি হয়। তবে সন্ধ্যায় পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে পুলিশ।

বৃহস্পতিবার বিকাল সোয়া ৪টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন।

এ ঘটনায় ইটের আঘাতে আহত হয়েছেন নুরুল ইসলাম নামে এক ব্যক্তি। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার কারণ সম্পর্কে রমনা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) জসিমউদ্দিন জানান, বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হকার ও দোকান মালিকদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটে। তারই ধারাবাহিকতায় আজকের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে সরজমিনে গিয়ে দেখা যায়, আগুন দেওয়া হয়েছে নূরজাহান মার্কেটের একাধিক দোকানে। পুড়ে গেছে তিনটি মোটরসাইকেল এবং একটি মোটরসাইকেলে ভাঙচুর চালানো হয়েছে। পুড়ে যাওয়া সাইকেলগুলোর মধ্যে একটি মোটরসাইকেল দৈনিক ঢাকা ট্রিবিউনের ফটো সাংবাদিকের।

/এআরআর/এনএস/এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।