রাত ০৩:৫০ ; মঙ্গলবার ;  ২৩ জানুয়ারি, ২০১৮  

চৌগাছার স্বতন্ত্র মেয়র প্রার্থী জামায়াত নেতা কারাগারে

প্রকাশিত:

যশোর প্রতিনিধি।।

যশোরের চৌগাছা পৌরসভার স্বতন্ত্র মেয়রপ্রার্থী জামায়াত নেতা মাস্টার কামাল আহমেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার যশোর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসর্মপণ করার পর বিচারক তার জামিন নামঞ্জুর করে এই নির্দেশ দেন।

দলীয় সূত্রে জানা যায়, গত ২৬ নভেম্বর চৌগাছা পৌরসভার প্যানেল মেয়র ও চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল আহমেদ মনোনয়নপত্র সংগ্রহের জন্য সোনালী ব্যাংক চৌগাছা শাখায় সাড়ে চার হাজার টাকার চালান জমা দেন। ওইদিন রাতে চৌগাছা থানা পুলিশ তার বিরুদ্ধে একটি নাশকতা মামলা দায়ের করে।

বৃহস্পতিবার তিনি সেই মামলায় জামিনের জন্য যশোর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসর্মপণ করেন। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

কামাল আহমেদ চৌগাছা পৌরসভার নির্বাচনে জগ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি চৌগাছা পৌরসভার প্রতিষ্ঠার সময় থেকে ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।