সকাল ০৯:৪৮ ; সোমবার ;  ২৩ জুলাই, ২০১৮  

প্রতিপক্ষের সমর্থকদের হাতে কাউন্সিলর প্রার্থীর মা খুন!

প্রকাশিত:

সম্পাদিত:

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে আসন্ন পৌর নির্বাচনের এক কাউন্সিলর প্রার্থীর মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে একই ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। নিহতের নাম রাবেয়া খাতুন। তিনি পৌরসভার ৩নং ওর্য়াডের কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলামের মা।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুলের ভাতিজা ইকবাল এবং ভাগ্নে সোহাগকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আজিজুলের দুই ভাইও আহত হয়েছে।

হামলায় নিহত রাবেয়া খাতুনের লাশ বুধবার রাতে থানা পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

কাউন্সিলর প্রার্থী আজিজুল ইসলাম জানান, তার বাড়িতে অপর কাউন্সিলর প্রার্থী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুল হক ও তার সমর্থকরা  হামলা চালিয়ে এ ঘটনাটি ঘটিয়েছে।

তবে আনিসুল হক এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, 'আজিজুল ইসলামের সঙ্গে আমার ভাতিজার বিবাদ হয়েছিল। এই ঘটনার পর আজিজুলের বাড়িতে হামলার ঘটনাও শুনেছি। কারা হামলা চালিয়েছে সে ব্যাপারেও জানি না। আজিজুলের মা আগেই প্যারালাইসিস ছিলেন। তার মৃত্যুর ঘটনায় আমাকে জড়ানো আসলে আমার বিরুদ্ধে অপপ্রচার।'

এদিকে হামলায় আনিসুলের সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হাবিবুর রহমান। তবে আজিজুলের মায়ের মৃত্যু হামলায় নাকি স্বাভাবিক মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর বলা যাবে বলে জানান তিনি।

/এআর/এফএস/এফএ/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।