রাত ০৩:৩৬ ; সোমবার ;  ২১ অক্টোবর, ২০১৯  

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১

প্রকাশিত:

চট্টগ্রাম প্রতিনিধি।।

চট্টগ্রামের বোয়ালখালীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত ও ৩ শিশুসহ পাঁচজন আহত হয়েছেন।  বুধবার বেলা দেড়টার দিকে উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকায় এ ঘটনা ঘটেছে।

বোয়ালাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামশুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিক্রির জন্য গ্যাস সিলিন্ডার দিয়ে বেলুনে গ্যাস ভরার সময় বিস্ফোরণ ঘটে। এ সময় বেলুনে গ্যাস ভরার কাজে নিয়োজিত একজন ঘটনাস্থলেই মারা যান। এছাড়া তিন শিশুসহ পাঁচজন আহত হয়েছেন। তবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম বলেন, বোয়ালখালীতে গ্যাস বেলুন বিক্রির সময় সিলিন্ডার বিস্ফোরণে আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হল- সাকিবুল (৯), সেন্টু মিয়া (৪০), সামিউল (১০) ও নাঈম উদ্দিন (৮)। তাদের মধ্যে আনোয়ারের (২৫) অবস্থা আশঙ্কাজনক।

/এআই/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।