রাত ০৮:২৭ ; শুক্রবার ;  ২০ জুলাই, ২০১৮  

ঝিনাইদহে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:

ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহে সিমা খাতুন (১৬) নামের এক স্কুলছাত্রীর গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার পরিবারের দাবি, সে আত্মহত্যা করেছে।

সিমা খাতুন সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নের চরখাজুরা গ্রামের বাসিন্দা ও মকিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। মঙ্গলবার বিকালে তার লাশের ময়নাতদন্ত করা হয়।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, ছয় মাস আগে বিয়ের প্রলোভন দেখিয়ে রুহুল মেম্বার ওই স্কুলছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। এরই মধ্যে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি এলাকায় জানাজানি হলে মেয়েটির পরিবারের পক্ষ থেকে রুহুল মেম্বারকে বিয়ের জন্য চাপ দেওয়া হয়। কিন্তু তিনি বিয়ের ব্যাপারে অস্বীকৃতি জানান। এতে করে মেয়েটির পরিবারের কলহ তৈরি হয়। এর জের ধরেই সোমবার রাতে সিমা খাতুন আত্মহত্যা করে বলে দাবি করে তার পরিবার।

এদিকে মেম্বার প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে থানায় কেউ অভিযোগ করতে বা মুখ খুলতে সাহস পাচ্ছে না বলেও জানা গেছে। এছাড়া ভুক্তভোগীদের বিভিন্নভাবে থানায় অভিযোগ না দেওয়ার জন্য চাপ সৃষ্টি করা হচ্ছে।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এসআই সামছুজ্জোহা জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে এবং আত্মহত্যার বিষয়টি নিয়ে বিতর্ক ও সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্ত করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলেই বোঝা যাবে মেয়েটি অন্তঃসত্ত্বা ছিল কিনা।

/এআর/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।