রাত ০৯:২৯ ; বৃহস্পতিবার ;  ১৭ অক্টোবর, ২০১৯  

বিপিএলের পর্দা নামছে শুভ্রদেব-ওয়ারফেইজের গানে

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।
আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় আসরের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। যাতে মুখোমুখি হচ্ছে বরিশাল বুলস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুই পক্ষের খেলা কতটা শ্বাসরুদ্ধকর হবে কিংবা শিরোপা যাবে কোন ঘরে- এসব জল্পনা-কল্পনা যেন শেষ নেই।
তবে এ নিয়ে খুব একটা আগাম ভেবে সময় নষ্ট করছে না সংশ্লিষ্টরা। উল্টো পুরো টুর্নামেন্টের সমাপনী কতটা রঙিন আর ছন্দময় করা যায় সেদিকেই বেশি মনযোগ। বিসিবি সূত্র জানিয়েছে, আজ চূড়ান্ত ম্যাচ শেষে আতশবাজিতে রঙিন হবে হোম অব ক্রিকেট। শুধু তাই নয়, এর আগে গানে গানে গ্যালারির দর্শকদের মাতাবেন শুভ্রদেব এবং ব্যান্ড ওয়ারফেইজ।
শুভ্রদেব জানান, ‘আমি গায়ক হলেও মনে প্রাণে একজন ক্রিকেটারও। ফলে ক্রিকেটের যেকোনও বিষয়ে আমার আগ্রহ অনেক। সে হিসেবে বিপিএলের ফাইনাল ম্যাচে থাকতে পেরে ভালো লাগছে।’
প্রসঙ্গত, বিপিএল এর এবারের উদ্বোধনী আসরে পারফর্ম করেন ভারতীয় অভিনেতা হৃত্বিক রোশান, অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এবং কণ্ঠশিল্পী কেকে। এছাড়াও ছিলেন দেশের কণ্ঠশিল্পী মমতাজ, ব্যান্ড এলআরবি এবং চিরকুট।
/এমএম/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।