রাত ১১:৪৬ ; বৃহস্পতিবার ;  ২১ মার্চ, ২০১৯  

মোদিকে কাপুরুষ ও মানসিক রোগী বললেন কেজরিওয়াল

প্রকাশিত:

বিদেশ ডেস্ক।।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কাপুরুষ ও মানসিক রোগী হিসেবে উল্লেখ করে ক্ষোভ জানালেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। মঙ্গলবার মোদির নির্দেশে কেজরিওয়ালের আম আদমি পার্টির কার্যালয়ে পুলিশি অভিযান চালানো হলে সামাজিক মাধ্যম টুইটারে পোস্ট দিয়ে তিনি এ কথা বলেন।

তিনি তার পোস্টে লেখেন, ‘মোদি একজন কাপুরুষ ও মানসিক বৈকল্যগ্রস্থ ব্যক্তি। তিনি রাজনৈতিকভাবে আমাকে মোকাবেলা করতে পারছেন না বলে কাপুরুষোচিত কর্মকাণ্ড চালাচ্ছেন।’ 

সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) এর এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে দাবি করেন, ‘কেজরিওয়ালের কার্যালয়ে অভিযান চালানো হয়নি। দুর্নীতির অভিযোগে অভিযুক্ত দিল্লী সরকারের মুখ্য সচিব রাজেন্দ্র কুমারের কার্যালয় খুঁজতেই গিয়েছিলেন তদন্তের দায়িত্বপ্রাপ্ত গোয়েন্দারা।’

উল্লেখ্য, দিল্লীর মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের প্রশাসন ও মোদির অধীনস্ত কেন্দ্রীয় সরকারের মধ্যে আমলাদের নিয়োগ ও পুলিশ বাহিনীর নিয়ন্ত্রণ নিয়ে ক্ষমতার দ্বন্দ্ব রয়েছে।

সুত্রঃ রয়টার্স

/ইউআর/    

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।