সন্ধ্যা ০৬:১৬ ; মঙ্গলবার ;  ২০ নভেম্বর, ২০১৮  

বিএনপির পৌর নির্বাচন সমন্বয় কমিটির বৈঠক মঙ্গলবার

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

পৌর নির্বাচনের জন্য দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আহ্বায়ক করে একটি সমন্বয় কমিটি গঠন করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে দলের যুগ্ম মহাসচিব মোহম্মদ শাহজাহানকে। এ কমিটি আসন্ন পৌরসভা নির্বাচন সংক্রান্ত বিএনপির যাবতীয় কাজের সমন্বয় করবে। বিএনপি সূত্রে এসব তথ্য জানা গেছে। কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হবে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টায়।

সূত্র জানায়, খালেদা জিয়া কমিটির পুরো কাজ মনিটর করবেন। গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠকে বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বিএনপির নির্বাচন প্রক্রিয়ার সঙ্গে সম্পৃক্ত কেন্দ্রীয় নেতারা উপস্থতি থাকবেন।

১ ডিসেম্বর জামিনে মুক্তি পাওয়ার পর পৌরসভা নির্বাচন সংক্রান্ত কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে মির্জা ফখরুল কারাগারে থাকা অবস্থায় তার অবর্তমানে দলের যুগ্ম মহাসচিব মোহম্মদ শাজাহানকে বিএনপির মেয়র প্রার্থীদের প্রত্যয়নকারী হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

/সিএ/ এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।