রাত ১২:২৫ ; শনিবার ;  ২২ সেপ্টেম্বর, ২০১৮  

আমব্রিন সরে দাঁড়ালেন, নাকি বাদ পড়লেন?

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

বিপিএল টুর্নামেন্টের দুই উপস্থাপকের একজন আমব্রিন। উপস্থাপক হিসেবে পুরো আয়োজনের প্রতিটি খেলার আগে-পরে-বিরতিতে চ্যানেল নাইন পর্দায় ভালোই জমিয়েছিলেন তিনি। মঙ্গলবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট মাঠে জমকালো আয়োজনের মধ্য দিয়ে চূড়ান্তপর্বের মুখোমুখি হচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও বরিশাল বুলস্।

পুরো ইভেন্টের গ্র্যান্ড ফিনালে হিসেবে এদিন নতুন সাজে সাজবে মাঠ-গ্যালারি। বাড়তি আয়োজন থাকবে চ্যানেল নাইনের পর্দাতেও। যদিও এদিন মাঠ কিংবা টিভির কোনও আয়োজনে দেখা যাবে না দেশীয় উপস্থাপক-অভিনেত্রী আমব্রিনকে। সোমবার বিকেলে তেমনটাই সাফ জানিয়ে দিলেন নিজের ফেসবুকে। আর সন্ধ্যায় বাংলা ট্রিবিউনকে বললেন, ‘আমি আমার সততা, আদর্শ এবং নীতির সঙ্গে প্রতারণা করতে চাইনি। তাই নিজেকে এই ইভেন্টের চূড়ান্ত পর্ব থেকে প্রত্যাহার করে নিলাম। আপাতত এর বেশি কিছু বলতে চাই না। পরে বিস্তারিত বলব।’

গ্যলারিতে আমব্রিন (মাঝে)

আরও বলেন, ‘এটা ঠিক, গত এক মাস এই ইভেন্টের সঙ্গে থেকে প্রতিটি মানুষকে অনেক আপন করে নিয়েছি। নিজের ঘর-বাড়ির মতো ভেবেছি। তবে সেসব এখন মিথ্যে হয়ে গেল। এটা আমার জন্য অনেক কষ্টের।’

আমব্রিনের সেলফিতে (মাঝে) তানভীর খান

এদিকে চ্যানেল নাইনের অনুষ্ঠান ও বিপিএল ইভেন্ট সম্প্রচার প্রধান তানভীর খানের ভাষ্য আমব্রিনের পুরো বিপরীত। তানভীর খান জানান, আচরণবিধি লঙ্ঘন এবং উশৃঙ্খল জীবনাচরণের কারণে বিপিএল-২০১৫ থেকে বাদ দেওয়া হয়েছে আমব্রিনকে।

সঙ্গে বিপিএল এর আরেক উপস্থাপক পামেলা

প্রসঙ্গত, আচরণবিধি লঙ্ঘনের কারণে বিপিএলের গত দুই বছরের জনপ্রিয় উপস্থাপিকা ভারতের শিনা চৌহানকেও এবারের ইভেন্ট থেকে বাদ দেওয়ার কথা জানিয়েছেন তানভীর খান। তার বদলে এবার ভারত থেকে আনা হয় পামেলাকে, দেশ থেকে নেওয়া হয় আমব্রিনকে।

গ্যালারিতে দর্শকদের সঙ্গে আমব্রিন

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।