রাত ১০:৪৪ ; রবিবার ;  ১৮ নভেম্বর, ২০১৮  

মম'র পিস্তলের আঘাতে আহত মাহফুজ

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

নাটকের দৃশ্য নয়, সত্যি সত্যি অভিনেত্রী জাকিয়া বারী মম'র হাতে থাকা পিস্তলের গুলিতে আহত হয়েছেন অভিনেতা-পরিচালক মাহফুজ আহমেদ। জানা গেছে, থাইল্যান্ডে একটি নাটকের শ্যুটিংয়ে সহশিল্পী মম’র হাতে থাকা পিস্তলের আঘাতে তার মাথা ফেটে গেছে। শুক্রবার থাইল্যান্ডে ‘স্যাটারডে নাইট’ নামের একটি ধারাবাহিক নাটকের শ্যুটিংয়ে এমন ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নাটকটির প্রযোজনা সংস্থা ১৯৫২ এন্টারটেইনমেন্ট।

এ প্রসঙ্গে প্রযোজক সাজু মুনতাসির জানান, অনাকাঙ্খিত দুর্ঘটনার পরই মাহফুজ আহমেদকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়, মাথায় ব্যান্ডেজ করা হয়। চিকিৎসক তাকে বিশ্রামে থাকতে বলেছেন। তাই আপাতত শ্যুটিং বন্ধ আছে।

জানা গেছে, সহশিল্পী মম তার হাতের পিস্তল দিয়ে মাহফুজ আহমেদের মাথায় আঘাত করার একটি দৃশ্যের শ্যুটিং চলছিল ওই সময়। অসাবধানতাবশত সত্যি সত্যি মাথায় আঘাত লেগে যায়, মাহফুজ আহমেদের কপাল বেয়ে রক্ত পড়তে থাকে। এমন ঘটনায় শ্যুটিংস্পটেই হতবিহ্বল হয়ে পড়েন মম।

‘স্যাটারডে নাইট’ নামের এই নাটকটির পরিচালক রায়হান খান। নাটকটিতে মাহফুজ আহমেদ ও মম ছাড়া আরও অভিনয় করছেন মেহজাবিন, নিশো, নাঈম প্রমুখ।

/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।