রাত ০৩:১৮ ; সোমবার ;  ২১ অক্টোবর, ২০১৯  

পুলিশে চাকরি দেওয়ার নামে প্রতারণা: গ্রেফতার ১

প্রকাশিত:

লক্ষ্মীপুর প্রতিনিধি।।

লক্ষ্মীপুরে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে এক লাখ টাকা হাতিয়ে নেওয়ায় শাহজাহান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মো. মাজহারুল ইসলাম নামে এক চাকরি প্রার্থীর কাছ থেকে এ টাকা হাতিয়ে নেন তিনি বলে অভিযোগ পাওয়া গেছে।  

শনিবার রাত ১০ টার দিকে জেলার চন্দ্রগঞ্জ থানার লতিফপুর গ্রাম থেকে হাতিয়ে নেওয়া টাকাসহ তাকে গ্রেফতার করা হয়। লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সদর) মো. নাসিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত শাহজাহান ওই গ্রামের আবু তাহেরের ছেলে। চাকরি প্রার্থী মাজহারুল ইসলাম জানান, পুলিশে চাকরি দেওয়ার নামে তার বাবার কাছ থেকে শাহজাহান নগদ এক লাখ ও পরে আরও ১ লাখ টাকার একটি চেক নেন।

লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সদর) মো. নাসিম মিয়া জানান, মাজহারুল ইসলামের অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রতারক চক্রের সদস্য শাহজাহানকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর লক্ষ্মীপুর পুলিশ লাইনে কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা হয়। বর্তমানে মৌখিক পরীক্ষা চলছে চাকরি প্রার্থীদের। জেলায় পুরুষ ও নারী কনস্টেবল পদে ১২০ জন নিয়োগ করা হবে বলে পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে।

/আরএ/টিএন/

/আপ:আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।