রাত ০৪:৫০ ; শনিবার ;  ২০ জুলাই, ২০১৯  

ফোন করে ডেকে নিয়ে নববধূকে হত্যা

প্রকাশিত:

গাইবান্ধা প্রতিনিধি।।

গাইবান্ধায় মোবাইলে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে নববধূকে রড দিয়ে পিটিয়ে দুর্বৃত্তরা হত্যা করেছে বলে পুলিশের ধারণা। রবিবার সকালে তার বাড়ির পাশে মিরপুর বাজারের অদূরে একটি কালভার্টের পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূর নাম লিজা আকতার (২০) গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের নয়নি সাদেকপুর গ্রামের লিটন মিয়ার মেয়ে।

লিজা আকতারের মা বিলকিছ বেগম জানান, সম্প্রতি পাশের সাদুল্লাপুর উপজেলার কুঞ্জমহিপুর গ্রামের এক যুবকের সঙ্গে লিজার বিয়ে হয়েছে। এখনও বিয়ের বিদায় আনুষ্ঠান না হওয়ায় সে বাবার বাড়িতেই ছিল। গত শনিবার দুপুরে তার মোবাইলে একটি ফোন আসলে সে বাড়ি থেকে বের হয়ে উঠানে যায়। এরপর থেকে সে নিখোঁজ। সারাদিন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোনও সন্ধান পাওয়া যায়নি।

গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিব মিয়া জানান, রবিবার সকালে এলাকাবাসী ওই স্থানে লিজার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, লাশ উদ্ধারের সময় মরদেহের মুখ দিয়ে রক্ত ঝরছিল। এছাড়া তার মাথা ও কানে একাধিক জখমের চিহ্ন আছে।

গাইবান্ধা সদর থানার ওসি এ কে এম মেহেদী হাসান জানান,ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা লিজাকে লোহার রড় দিয়ে পিটিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে গেছে। এ নিয়ে থানায় একটি হত্যা মামলা হয়েছে।

/জেবি/টিএন/আপ-এসএম/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।