সকাল ১০:১৩ ; বুধবার ;  ১৩ নভেম্বর, ২০১৯  

এবার লালমনিরহাটে আইএসের নামে যাজককে হত্যার হুমকি

প্রকাশিত:

সম্পাদিত:

লালমনিরহাট প্রতিনিধি।।

দিনাজপুরে হামলার পর এবার লালমনিরহাটে চার্চ অব গডের যাজক রেনভারেন্ট তপন বর্মণকে ইসলামিক স্টেটের (আইএস) নামে হত্যার হুমকি দেওয়া হয়েছে। শনিবার রাতে হাতে লেখা একটি চিঠির মাধ্যমে এ হুমকি দেওয়া হয় বলে জানা গেছে। হুমকি পাওয়ার তপন বর্মণ শনিবার নিরাপত্তা চেয়ে লালমনিরহাট সদর থানায় একটি জিডি করেছেন।

এ প্রসঙ্গে তপন বর্মণ বলেন, হাতে লেখা আইএসের নাম চিঠিটি পাওয়ার পর আমাদের নিজেদের মধ্যে আলোচনা করে স্থানীয় থানায় বিষয়টি জানিয়েছি। এছাড়া আইনি সহায়তা ও জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম মাহফুজুর রহমান জানান, যাজক তপন বর্মণ আইনি সহায়তা ও জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, লালমনিরহাটের খ্রিস্টান সম্প্রদায়ের লোকজনের নিরাপত্তায় বাড়তি নজরদারি শুরু করা হয়েছে।

এ প্রসঙ্গে লালমনিরহাট পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বলেন, বিষয়টি বিশ্বাসযোগ্য কিনা, তা কঠোরভাবে পর্যালোচনা করা হচ্ছে। তদন্তও চলছে।

আইএস দিনাজপুর, বাংলাদেশ শাখার কমান্ডার হিসেবে পরিচয় দিয়ে লেখা ওই চিঠিতে কান্তজির মন্দিরে বোমা বিস্ফোরণ তাদের পক্ষ থেকে করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

/এআর/এএ/

আপ-এআর

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।