ভোর ০৭:২৮ ; বুধবার ;  ১৫ আগস্ট, ২০১৮  

নারায়ণগঞ্জে ৮ ডাকাতের পরিচয় মিলেছে, সবার লাশ হস্তান্তর

প্রকাশিত:

সম্পাদিত:

নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতির ঘটনায় গণপিটুনিতে নিহত ৮ ডাকাতের সবার পরিচয় পাওয়া গেছে। এর মধ্যে শনিবার বাকি ৩ জনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে শুক্রবার বিভিন্ন সময়ে ৫জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, বৃহস্পতিবার গণপিটুনিতে ৮ জনের মৃত্যুর পর ওইদিন ৪ জনের পরিচয় পাওয়া যায়। এছাড়া শুক্রবার অন্যদের পরিচয় পাওয়ার যায়। লাশগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত্যুর পর লাশগুলো ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সেখান থেকে নিহতের স্বজন ও পরিবারের লোকজনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

শনিবার হস্তান্তর করা ৩ জন হলেন, জামালপুর জেলার মেলান্দহ উপজেলার বানিয়াবাড়ী গ্রামের একাব্বর আলী (৩২),একই গ্রামের আবু তাহের (৩৩), ও জামালপুর জেলার ইসলামপুর এলাকার দুলাল মিয়া (২৬)।

এর আগে শুক্রবার ময়মনসিংহ জেলার কোতয়ালী উপজেলার চুরখাই গ্রামের তপু হাসান ওরফে ছোটন (১৮), ময়মনসিংহ জেলার মধ্যপাড়া গ্রামের সোহাগ ওরফে শওকত (৩০),একই গ্রামের রুবেল (২৮),পুনারপাড় এলাকার জুয়েল ওরফে টিটু (৩২) ও ফেনীর সোনাগাজী থানার আলমপুরের ট্রাকচালক রাজিব রনি’র (৩৫) লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোরে আড়াইহাজারের পুরিন্দা বাজার এলাকায় একটি চালের আড়তে ডাকাতি চেষ্টার পর আটজনকে পিটিয়ে হত্যা করে জনতা। এছাড়া পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। ওই ঘটনায় আড়াইহাজার থানায় দুটি মামলা হয়েছে।

/জেবি/এআর/

আপ- এআর

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।