রাত ১০:১৯ ; রবিবার ;  ২০ অক্টোবর, ২০১৯  

রবিবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান ধর্মঘট

প্রকাশিত:

সম্পাদিত:

সিলেট প্রতিনিধি।।

৫ দফা দাবিতে রবিবার থেকে সিলেট বিভাগে অনির্দিষ্টকালের ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। শনিবার দুপুরে সিলেট প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপ এবং জেলা ট্রাক ও পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে লিখিত বক্তব্য পাঠ করেন-জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আবুল কাহের ইজু।

৫ দফা দাবির মধ্যে রয়েছে-সিলেট-তামাবিল-জাফলং-বিছনাকান্দি ও শ্রীপুর সড়ক থেকে বাঁশকল উচ্ছেদ, হাইওয়ে পুলিশের চাঁদাবাজি বন্ধ, সিটি, পৌরসভা ও ইউনিয়ন ট্যাক্স বন্ধ, অতিরিক্ত টোল আদায় ও শ্রমিক নির্যাতন বন্ধ, কোম্পানিগঞ্জ-বিছনাকান্দি সড়কে ডাকাতি বন্ধ এবং রয়েলিটির নামে আত্মসাত করা কোটি টাকা ফেরত দেওয়া।

সংবাদ সম্মেলনে জেলা ট্রাক ও পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি দিলু মিয়া জানান, দাবি পূরণ না হওয়া পর্যন্ত তারা ঘোষিত কর্মসূচি থেকে পিছপা হবেন না।

/জেবি/আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।