রাত ১১:২১ ; সোমবার ;  ২২ অক্টোবর, ২০১৮  

ফতুল্লায় থানা হাজত থেকে রিমান্ডে থাকা আসামির পলায়ন

প্রকাশিত:

নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা মডেল থানা হাজত থেকে কবির হোসেন (৩৫)  নামে একটি হত্যা মামলার রিমান্ডে থাকা আসামি পালিয়ে গেছে।

শনিবার রাত ৭টার দিকে এ ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানার এসআই নাহিদ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফতুল্লা মডেল থানা সূত্র জানায়, রিমান্ডে থাকা কবির হোসেনকে থানার হাজতে রাখা হয়েছিল। রাত ৭টার দিকে কবির হোসেনের সঙ্গে কয়েকজন দেখা করতে আসে। তখন হাজতের দায়িত্বে থাকা কনস্টেবল একটু দুরে ছিল। এক পর্যায়ে দেখা করতে আসা লোকজনদের সঙ্গে কৌশলে পালিয়ে যায় কবির হোসেন।

জানা গেছে, পালিয়ে যাওয়া আসামি কবির হোসেনের বাড়ি ফতুল্লার দেওভোগ এলাকায়। সে পশ্চিম দেওভোগ এলাকার রাকিবুল হাসান রকি হত্যাকাণ্ডের ১৭ জন আসাসির একজন। মাদক ব্যবসায় বাধা দেওয়া ও মাদক বিরোধী কমিটি গঠন করায় ২০১৪ সালের ২১ মার্চ রাতে রকিকে কুপিয়ে হত্যা করা হয়। কয়েকদিন আগে কবির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। গত বৃহস্পতিবার তিন দিনের রিমান্ডে এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

রকি হত্যা মামলার মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই নাহিদ আহমেদ জানান, কবির হাজত থেকে পালিয়ে যাওয়ার সময় আমি একটি মাদক বিরোধী অভিযানে ছিলাম। হাজত থেকে কিভাবে পালিয়েছে তা জানি না। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

/আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।