রাত ১০:৩১ ; মঙ্গলবার ;  ২৫ জুন, ২০১৯  

পাবনায় মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে চোখ উপড়ে হত্যা

প্রকাশিত:

সম্পাদিত:

পাবনা প্রতিনিধি।।

পাবনার আতাইকুলায় শাকিল আকতার নামে এক স্কুলছাত্রকে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে শ্বাসরোধ ও দু’চোখ উপড়ে ফেলে হত্যা করেছে অপহরণকারীরা।

শুক্রবার মধ্যরাতে আতাইকুলা থানার মধুপুর গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে ওই গ্রামের একটি পেয়ারা বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শাকিল মধুপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে। সে আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

আতাইকুলা থানার ওসি নুরে আলম সিদ্দিকী নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, শুক্রবার রাত আটটার দিকে বাড়ির পাশের মাঠে ব্যাডমিন্টন খেলছিল শাকিল। এ সময় মোবাইল  ফোনে কে বা কারা তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যায়নি। রাত ১২টার দিকে শাকিলের মোবাইল ফোন থেকে তার পিতা বেলাল হোসেনকে ফোন করে শাকিলের মুক্তিপণ বাবদ ৫ লাখ টাকা দাবি করে এবং স্থানীয় মধুপুর বাজারে দাবীকৃত টাকা পৌঁছে দিতে বলে অপহরণকারীরা। রাতেই টাকা নিয়ে মধুপুর বাজারে গিয়ে দীর্ঘ সময় অপেক্ষা করে কাউকে না পেয়ে ফিরে আসেন শাকিলের পিতা বেলাল হোসেন।

শনিবার দুপুরে ২টার দিকে শাকিলদের বাড়ির পাশের পেয়ারা বাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপহরণকারীদের গ্রেফতারে জোর পুলিশি তৎপরতা চলছে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।

/আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।