রাত ০৩:০৯ ; রবিবার ;  ১৬ জুন, ২০১৯  

অপহৃত ছাত্রলীগ নেতাকে ছাড়তে মুক্তিপণ দাবি

প্রকাশিত:

রাজশাহী প্রতিনিধি।।

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) অপহৃত ছাত্রলীগ নেতা মো. সাইফুজ্জামান সোহাগকে ছাড়তে মুক্তিপন দাবি করা হয়েছে।

শনিবার দুপুর ১টার দিকে অজ্ঞাত একটি নম্বর থেকে এ চাঁদা চাওয়া হয় বলে জানান সোহাগের শ্বশুর শেখ রেজাউর রহমান।

শেখ রেজাউর রহমান বলেন, ‘শনিবার দুপুর ১টার দিকে একটি অজ্ঞাত নম্বর থেকে আমাকে ফোনে বলা হয়, আপনার জামাইকে ফেরত পেতে চাইলে আপনাকে এজন্য কিছু খরচাপাতি করতে হবে। আমাকে বলা হয়, সোহাগকে পেতে চাইলে এক লাখ টাকা চাঁদা দিতে হবে।’

অপহৃত সাইফুজ্জামান সোহাগ বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। তার বাড়ি রাজশাহী নগরীর রাজপাড়ার তেরোখাদিয়া পশ্চিমপাড়ায়।

গত বুধবার দিবাগতরাত ৩টার সময় র‌্যাব পরিচয়ে ১৫ জনের মতো একটি দল সাদা মাইক্রোবাসে এসে তাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। কিন্তু র‌্যাব ঘটনা অস্বীকার করে বলেছে, তারা এ ধরনের কোনও ঘটনা জানেন না। সোহাগের সঙ্গে দলটি তার ৮০ হাজার টাকার ক্যামেরা, ল্যাপটপ ও স্ত্রীর গহনাও নিয়ে গেছে। এ ঘটনায় সোহাগের বাবা নগরীর রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

/আরএ/এসএম/

/আপ: আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।