বিকাল ০৪:২৩ ; বৃহস্পতিবার ;  ২১ নভেম্বর, ২০১৯  

প্রধানমন্ত্রীর অর্জনকে পুঁজি করে সংগঠনকে শক্তিশালী করতে হবে: শিল্পমন্ত্রী

প্রকাশিত:

পিরোজপুর প্রতিনিধি।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জনকে পুঁজি করে সংগঠনকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি  আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার পথের সব বাধা অপসারণ করে দুর্জয় গতিতে প্রধানমন্ত্রী এগিয়ে চলেছেন। শুক্রবার পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, ১৯বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা হয়েছিল। তারপরও বাংলার মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে তিনি দেশের জন্য কাজ করে যাচ্ছেন। আজ ১৬ কোটি মানুষের খাদ্যের জোগান দেওয়ার পরও বিদেশে আমরা চাল রফতানি করছি। সমগ্র বিশ্ব আজ বাংলাদেশের দ্রুত অর্থনৈতিক অগ্রগতি ও সমৃদ্ধি অবাক চোখে দেখছে।

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাংসদ আবুল হাসানাত আব্দুল্লাহ। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, কেন্দ্রীয় তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আফজাল হোসেন, পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএমএ আউয়াল প্রমুখ।

এরপর কাউন্সিলের মাধ্যমে একেএমএ আউয়ালকে সভাপতি ও অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ডা. আনোয়ার হোসেন, হেমায়েত হোসেন তালুকদার বাদশা, শাহজাহান খান তালুকদার, ডা. নজরুল ইসলাম, এ কে এম সেলিম মিয়া, দিলীপ সাধু ও মাহাবুবুর রহমান। সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জিয়াউল আহসান গাজী, মহিউদ্দিন মহারাজ ও অ্যাডভোকেট মোস্তফা কামাল, দফতর সম্পাদক নির্বাচিত হয়েছেন শেখ ফিরোজ। এছাড়া, সদস্যরা হলেন, অধ্যক্ষ শাহ আলম, ইসাহাক আলী খান পান্না, শ ম রেজাউল করিম, আশরাফুর রহমান, তাজউদ্দিন আহমেদ ও আজিম উদ্দিন। কমিটির অন্য সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে বলে সম্মেলন সূত্র জানায়।

/এআর/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।