বিকাল ০৪:২৩ ; বৃহস্পতিবার ;  ২১ নভেম্বর, ২০১৯  

‘অস্থিতিশীলতা ছড়াতে উপাসনালয়ে হামলা’

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

জমিয়তে উলামায়ে ইসলামের নেতারা বলেছেন, ‘দেশে অস্থিতিশীলতা ছড়িয়ে দেওয়ার নীলনকশায় বিদেশিদের হত্যা করা হচ্ছে এবং উপাসনালয়ে হামলা চালানো হচ্ছে।’ শুক্রবার দুপুরে পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক বৈঠকে তারা এই কথা বলেন।  

দলের অঙ্গ সংগঠন যুব জমিয়তের সম্মেলন প্রস্তুতি কমিটির সিনিয়র সদস্য মাওলানা নূরুজ্জামান বলেন, ‘এদেশে সাম্রাজ্যবাদী গোষ্ঠীর ঘৃণ্য মিশন বাস্তবায়নের কোনও সুযোগ দেওয়া যাবে না। জঙ্গি নাটক সাজানোর ষড়যন্ত্র যে কোনও মূল্যে প্রতিহত করা হবে। সরকারের অতীত কর্মকাণ্ড সুস্পষ্টভাবে বলে দেয় যে, জনগণের জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ জনবিচ্ছিন্ন সরকারের হাতে কোনও রকম সুষ্ঠু নির্বাচনের কল্পনা করাও ভুল হবে।’

কাউন্সিলে মুফতি রেদওয়ানুল বারী সিরাজীকে সভাপতি,মাওলানা মোখতার আহমদকে সিনিয়র সহসভাপতি,হাফেজ মাসরুর আহমদকে সাধারণ সম্পাদক ও মাওলানা মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় যুব জমিয়তের কমিটি গঠন করা হয়। 

/সিএ/এফএস/  

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।