সকাল ১০:৫২ ; সোমবার ;  ২২ অক্টোবর, ২০১৮  

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

আরও একবার 'সেক্সিয়েস্ট এশিয়ান ওমেন'-এর সম্মান পেলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনের ইস্টার্ন আই ম্যাগাজিন এই দৌড়ে প্রিয়াঙ্কাকেই সেরা বলে আবারও রায় দিল।

প্রতি বছরই এশিয়ার সবচেয়ে আবেদনময়ী ৫০ নারীর তালিকা প্রকাশ করে এই পত্রিকাটি। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে গোটা বিশ্বের মতামত অর্থাৎ ভোটের মাধ্যমে বিজয়ী ব্যক্তিকেই শিরোপা দেওয়া হয়।

এই খবরের প্রতিক্রিয়ায় প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, 'দারুণ লাগছে একই শিরোপা ধরে রাখতে পেরে। নিজেকে সত্যিই আবেদনময়ী লাগছে এবার!'

এবারের তালিকায় বলিউড ও পাকিস্তানের অন্যান্য অভিনেত্রীরা রয়েছেন। এদের মধ্যে দুই নম্বরে রয়েছেন সানায়া ইরানি। তিন নম্বরে রয়েছেন দ্রষ্টি ধামি। চার নম্বরে রয়েছেন দীপিকা পাড়ুকোন। ক্যাটরিনা কাইফ পাঁচ নম্বরে রয়েছেন। ছয় নম্বরে রয়েছেন করিনা কাপুর। সাত নম্বরে গৌহর খান, আট নম্বরে সোনম কাপুর, নয় নম্বরে পাকিস্তানের মাহিরা খান এবং দশ নম্বরে রয়েছেন নীতি টেলর।
এছাড়াও  মাধুরী দীক্ষিত রয়েছেন ৪৪ নম্বরে এবং তালিকায় তিনিই সবথেকে বেশি বয়সী।

সূত্রঃ দ্য হিন্দু

/ইউআর/এম/
 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।