দুপুর ১২:৩৭ ; বুধবার ;  ২৫ এপ্রিল, ২০১৮  

সুপারহিরোদের পাশে অনন্ত জলিল!

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

বৃহস্পতিবার থেকে রাজধানীর যমুনা ফিউচার পার্কে শুরু হয়েছে ‘ঢাকা কমিকন ২০১৫’। তিন দিনের এ আয়োজনে শনিবার উপস্থিত থাকবেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটি অনন্ত জলিল ও বর্ষা। শুধু তাই নয়, বিশ্বের সাড়াজাগানো কাল্পনিক সুপারহিরোদের পোশাককেন্দ্রিক এ আয়োজনে থাকছে অনন্তর পোশাকও। এতে আগত অতিথিরা সুপারহিরোদের কস্টিউমের পাশাপাশি অনন্ত জলিলের পোশাকও পরবেন।

বিষয়টি জানিয়েছে যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ। তারা জানান, অনন্ত দেশের অন্যতম আলোচিত নায়ক। তাই কমিকন উৎসবে সুপারহিরোদের সঙ্গে তার পোশাকও যে কেউ চাইলে পরতে পারবে।

আয়োজক ঢাকা কমিকনের এই মেলায় থাকছে, কনসার্ট, কস্টিউম প্রদর্শনী, আলোকচিত্র প্রদর্শনী, বিভিন্ন অ্যাকশন হিরোদের ছবি, ড্রেস ও ব্যাচের প্রদর্শনী ও বিক্রয়কেন্দ্র।

এতে সুপারম্যান, আয়রনম্যান, ব্যাটম্যান, ক্যাপ্টেন অ্যামেরিকা, হাল্ক মতো চরিত্রগুলোর পাশাপাশি থাকছে অনন্ত জলিলের পোশাক। আয়োজন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত।

আয়োজকরা আরও জানান, এ উৎসবে আন্তর্জাতিক অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে। এখানে দর্শনার্থী ও কসপ্লেয়াররা ইন্ডিয়ান কমিকনের সদস্যদের সঙ্গে দেখা করার পাশাপাশি দিল্লি কমিকন, মুম্বাই কমিক এবং ফিল্ম কনভেনশন, ব্যঙ্গালোর কমিকন এবং হায়দ্রাবাদ কমিকনে অংশগ্রহণের সম্ভাব্যতা নিয়ে আলোচনা করার সুযোগ পাবে।

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।