সকাল ১০:২৩ ; বুধবার ;  ১৩ নভেম্বর, ২০১৯  

দিনাজপুরে গণপিটুনিতে এক 'ডাকাতের' মৃত্যু

প্রকাশিত:

সম্পাদিত:

দিনাজপুর প্রতিনিধি।।

দিনাজপুরের রামডুবিতে বৃহস্পতিবার রাতে একটি পেট্রোল পাম্পে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে আহত চার ডাকাতের মধ্যে একজন মারা গেছেন। আহত বাকি তিনজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার রামডুবি হাট এলাকায় তৃপ্তি পেট্রোল পাম্পে এই গণপিটুনির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে তৃপ্তি পেট্রোল পাম্পে তিনটি মোটরসাইকেলে করে ৯ ডাকাত তেল নেওয়ার পর অস্ত্রের মুখে পাম্পের লোকজনকে জিম্মি করে। এসময় তারা পাম্পের ক্যাশ থেকে চার লাখ টাকা লুট করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। ডাকাত দলটি পর পর কয়েকটি কোকটেল বিস্ফোরণ ঘটায় ও গুলি করে। এতে তিনজন আহত হয়। এসময় জনতা ধাওয়া দিয়ে ৪ ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়।

কোতয়ালি থানার এসআই নাজমুল হাসান জানান, ঘটনাস্থল থেকে আহত চার ডাকাতসহ মোট ৬ জনকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান জানান, ডাকাতির ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল, ৫ রাউন্ড গুলিসহ তিনটি মোটরসাইকেল এবং লুণ্ঠিত টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা করেছেন পেট্রোল পাম্পের মালিক গোপাল আগরওয়ালা।

/এসএম/এসটি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।