সকাল ১০:০৫ ; বুধবার ;  ১৩ নভেম্বর, ২০১৯  

রাজধানীতে তিন মানবপাচারকারী গ্রেফতার

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আন্তর্জাতিক মানবপাচারকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তাদের কাছ থেকে ১৫ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, আল আজাদ, ফিরোজ আহমেদ ও কৃষ্ণ গোপাল দে। অর্গানাইজড ক্রাইমের স্পেশাল পুলিশ সুপার (এসএসপি) মির্জা আবদুল্লাহেল বাকি এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজধানীর ডেমরা থানায় একটি মামলা রয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে তিনি বলেন, ‘কাওসার আহমেদ নামে এক ব্যক্তিকে অস্ট্রেলিয়ায় নিয়ে যাওয়ার কথা বলে এরা ইন্দোনেশিয়াতে নিয়ে নির্যাতন করেছে। বাংলাদেশে থাকা তার স্বজনের কাছ থেকে মুক্তিপণ আদায় করেছে। এই মামলার তদন্ত করতে গিয়ে সিআইডি তাদের গ্রেফতার করেছে।’

তিনি বলেন, ‘আজাদ ও ফিরোজের বাড়ি সাতক্ষীরার কলারোয়া। আজাদকে বনানী থেকে এবং ফিরোজকে উত্তরা থেকে গ্রেফতার করা হয়েছে। গোপালের বাড়ি মুন্সিগঞ্জ, তাকে গ্রেফতার করা হয়েছে তাঁতীবাজার এলাকা থেকে।’

/এআরআর/এসটি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।