রাত ১১:০১ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

আশুলিয়ায় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহত: সড়ক অবরোধ

প্রকাশিত:

সম্পাদিত:

সাভার প্রতিনিধি।।

আশুলিয়ায় ট্রাক চাপায় এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনার প্রতিবাদে শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে যানবাহন ভাংচুর করেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় প্রায় এক ঘণ্টা মহাসড়ক শ্রমিকরা অবরোধ করে রাখে। এক পর্যায়ে তারা মহাসড়কে উপর চলমান ১০-১২টি গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে ব্যাপক ভাংচুর চালায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ডিজাইনার জিন্স পোশাক কারখানার ছুটির পর পোশাক শ্রমিক অনিমা হাওলাদার বাড়ির উদ্দেশে রওনা দেন। পথে জামগড়ার সরকার মার্কেট এলাকায় আব্দুল্লাপুর-বাইপাইল মহাসড়ক পার হওয়ার সময় আব্দুল্লাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অনিমার মৃত্যু হয়।

নিহত নারী শ্রমিকের নাম অনিমা হাওলাদার (২৫)। তিনি আশুলিয়ার জামগড়া এলাকার ডিজাইনার জিন্স লিমিটেড নামে পোশাক কারখানায় কাজ করতেন।

/জেবি/এনএস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।