রাত ১০:৫১ ; বৃহস্পতিবার ;  ১৮ এপ্রিল, ২০১৯  

সালমানের ফোনের অপেক্ষায় রণবীর সিং!

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

‘বাজিরাও মাস্তানি’ নিশ্চিতভাবেই রণবীর সিংয়ের অভিনয় জীবনের সবচেয়ে বড় সিনেমা। শ্যুটিং শুরু হওয়ার পর থেকেই সিনেমাটি বারংবার পত্রিকার শিরোনাম হয়েছে। আর নিজের জীবনের সবচেয়ে বড় সিনেমাটির প্রচারে সফল করতে কোনও কিছুই বাদ রাখতে চান না রণবীর।

বাজিরাও মাস্তানির শ্যুটিং শুরু হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল সঞ্জয়লীলা বানসালির প্রথম পছন্দ সালমান খান ছিলেন বলে জানা গিয়েছিল। সালমানকে না পেয়ে বানসালি রণবীরকে নেন সিনেমায়। সিনেমাটির মুক্তির আগে তাই রণবীর চাইছেন তার কাজ সম্পর্কে সালমানের মূল্যায়ন। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর বলেছেন, তিনি আশা করছেন, সিনেমাটি দেখার পর সালমান তাকে ফোন করবেন, বলবেন এতে আমি কেমন অভিনয় করেছি।

সঞ্জয়লীলা বানসালির সিনেমা মানেই বিরাট কিছু। বিশাল বিশাল সেট, ক্ষুদ্রাতিক্ষুদ্র বিষয়ের চমৎকার উপস্থাপন, গান, গেটআপ সব কিছুতেই থাকে বিশালতা। বাজিরাও মাস্তানিতেও এসব কিছু রয়েছে। সঙ্গে আছে দিপীকা পাডুকন ও প্রিয়াঙ্কা চোপড়া। বানসালির আগের সিনেমা ‘গালিও কি রাসলীলা রামলীলা’তে রণবীর ও দীপিকা ছিলেন। এবার তাদের সঙ্গে যুক্ত হয়েছেন প্রিয়াঙ্কা। ছবিটির গান ও ট্রেইলার মুক্তির পর থেকেই সব মহলেই পেয়েছে প্রশংসা।

এত কিছুর পরও সিনেমাটির বাণিজ্যিক সফলতা নিয়ে নিশ্চিত করে কেউ কিছু বলতে পারছেন না। কারণ ১৮ ডিসেম্বর একই সঙ্গে মুক্তি পাচ্ছে শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’। ফলে বক্সঅফিসে এই দুটি সিনেমার তুমুল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে মনে করা হচ্ছে। শাহরুখের সিনেমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে রণবীর জানান, এটা তার কাম্য ছিল না। কিন্তু এতে তার কোনও হাত নেই। তার আশা, দুটি সিনেমাই সফল হবে।

কে জানে হয়তো কিং খানের সঙ্গে বক্স অফিসে যুদ্ধে নামার আগে রণবীর হয়ত আরেক খানকে নিজের পাশে চাইছেন। যাতে করে তার পাল্লা ভারি হয়। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এএ/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।