রাত ০৩:৪৭ ; মঙ্গলবার ;  ২৩ জানুয়ারি, ২০১৮  

মামাতো-ফুফাতো ভাই ও চার চাচাতো ভাইয়ের লড়াই

প্রকাশিত:

সম্পাদিত:

গাজীপুর প্রতিনিধি।।

গাজীপুরের শ্রীপুর পৌর নির্বাচনে মামাতো-ফুফাতো ভাই মেয়র পদে ও দুই ওয়ার্ডে কাউন্সিলর পদে চার চাচাতো ভাই ভোটযুদ্ধে মাঠে নেমেছেন।

আওয়ামী লীগ থেকে মেয়র পদে মামাতো ভাই মনোনয়ন পেলেও স্বতন্ত্র প্রার্থী (আওয়ামীলীগের বিদ্রোহী)হয়ে মাঠে নেমেছেন তার ফুফাতো ভাই। এ নিয়ে ভোটরারদের মধ্যে বেশ কৌতূহল দেখা দিয়েছে। গাজীপুর জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান মেয়র আনিছুর রহমান আনিছকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। অপরদিকে,তার  ফুফাতো ভাই শ্রীপুর বিশ্ববিদ্যালয় কলেজের প্রথম ভিপি ও শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আহসান উল্লাহ স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনী মাঠে নেমেছেন। 

ভিপি আহসান উল্লাহ বলেন, আমি দল থেকে মনোনয়ন চাইনি। তবে পৌর নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়ে আমি অনেক আগে থেকেই মাঠে নেমেছি। আমি পৌরবাসীর সঙ্গে কথার বরখেলাপ করতে পারবো না। তার সাফ কথা, পৌরবাসীর কাছে আমি ওয়াদাবদ্ধ। তাই আমি নির্বাচনে অংশ নিচ্ছি।

এ বিষয়ে বর্তমান মেয়র আনিছুর রহমান বলেন, দলের প্রতি আমার আস্থা ছিল। তাই দল সবকিছু বিবেচনা করেই আমাকে সমর্থন দিয়েছে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

এদিকে, পৌরসভার ৪নং ও ৬নং ওয়ার্ড থেকে চার চাচাতো-জেঠাতো ভাই কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছেন। তারা হলেন ৪নং ওয়ার্ডের শ্রীপুর পৌর জাতীয় পার্টির সভাপতি বর্তমান কাউন্সিলর কামরুজ্জামান মণ্ডল ও তার চাচাতো ছোট ভাই শ্রীপুর উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আওয়ামী সমর্থক শাহজাহান মণ্ডল। ৬নং ওয়ার্ড থেকে আওয়ামলীগ সমর্থক মো. নূরুল হুদা আকন্দ তারা মিয়া ও তার চাচাতো ভাই  বিএনপি সমর্থীত আইনুল হক আকন্দ।

তারা চারজনই নিজ নিজ দলের নেতাকর্মীদের সমর্থন নিয়ে দিনরাত প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।