রাত ০৯:৫৩ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

গাজীপুরে ভুয়া ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশ আটক

প্রকাশিত:

গাজীপুর প্রতিনিধি।।

গাজীপুরের কাপাসিয়া থেকে ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশ পরিচয়দানকারী এক নারীসহ পাঁচ প্রতারককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করেছে পুলিশ।

গাজীপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম জানান, কাপাসিয়া বাজার ও আশপাশের এলাকায় শীতলক্ষ্যা হাসপাতাল, কেথারসিস হাসপাতাল,মিস্টির দোকানসহ কয়েকটি প্রতিষ্ঠানে গিয়ে সোমবার ৫ প্রতারক নিজেদের কখনও ডিবি পুলিশ,ম্যাজিস্ট্রেট আবার কখনও সাংবাদিক পরিচয় দিয়ে টাকা দাবি করে। অন্যথায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা আদায় এবং পত্রিকায় নিউজ ছাপানোর ভয়ভীতি দেখায়।

খবর পেয়ে সোমবার গভীর রাতে ডিবি পুলিশের অ্যাপ্রোন পরা অবস্থায় কাপাসিয়া বাজার এলাকা থেকে তাদের আটক করে। এসময় তাদের ব্যাবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

কাপাসিয়া থানার ওসি আহসান উল্লাহ জানান,আটককৃতদের নিকট থেকে আইপিসিএস নামে একটি অনলাইন পত্রিকার পরিচয়পত্র পাওয়া গেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

/জেবি/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।