দুপুর ০১:০৭ ; মঙ্গলবার ;  ১৯ নভেম্বর, ২০১৯  

গাজীপুরে বিডি ফুডের ২৬ লাখ টাকা ছিনতাই: কর্মকর্তাসহ আহত ৪

প্রকাশিত:

গাজীপুর প্রতিনিধি।।

গাজীপুরে মঙ্গলবার দুপুরে বিডি ফুড লিমিটেডের ২৬ লাখ টাকা ছিনতাই করেছে সশস্ত্র দুর্বৃত্তরা। এ সময় ছিনতাইকারীদের হামলায় বিডি ফুডের কর্মকর্তাসহ চারজন আহত হয়েছে।

বিডি ফুড লিমিটেডের সহকারী ব্যবস্থাপক আব্দুল জাহের জানান,বিডি ফুড কারখানার শ্রমিক,কর্মকর্তা ও কর্মচারীদের গত মাসের বেতন ভাতা প্রদানের জন্য মঙ্গলবার দুপুরে কারখানার ক্যাশিয়ার গাজীপুর চান্দনা চৌরাস্তা এলাকার ইসলামী ব্যাংক থেকে টাকা তুলেন। দুই সিকিউরিটি গার্ডকে সঙ্গে নিয়ে কারখানার ক্যাশিয়ার মাইক্রোবাসে করে কারখানায় ফিরছিলেন। পথে মাস্টারবাড়ি-ভাওয়াল মির্জাপুর সড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের বাহাদুরপুর রোভারপল্লী এলাকায় পৌঁছালে সশস্ত্র ৫ দুর্বৃত্ত দু’টি মোটরসাইকেল করে এসে মাইক্রোবাসটির গতিরোধ করে। তারা পিস্তল,রড ও ছুড়ি নিয়ে মাইক্রোবাসে হামলা চালায়। হামলাকারীরা মাইক্রোবাসের কাঁচ ভাংচুর করে এবং চালকসহ মাইক্রোবাসের চার আরোহীকে এলোপাতাড়ি মারধর করে।

পরে তারা ২৬ লাখ ১০ হাজার ২৭৭ টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

আহতরা হলেন- কারখানার ক্যাশিয়ার বেলাল হোসেন (৩০), সিকিউরিটি গার্ড আবুল কালাম (৩৫) ও মো. শাহাদাত (৩২) ও মাইক্রোবাস চালক লিটন (৪৫)।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, দুর্বৃত্তদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

/জেবি/এমআর/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।