রাত ০৫:৩১ ; সোমবার ;  ২০ মে, ২০১৯  

পঞ্চগড়ে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত:

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ে টানা দুইদিন চলার পর পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ধর্মঘট প্রত্যাহার করা হয়।

আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচলের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে, এমন আশ্বাসের পরিপ্রেক্ষিতে ধর্মঘট প্রত্যাহার করা হয়। ফলে দুই দিন পর যান চলাচল স্বাভাবিক হয়।

জেলা মোটরমালিক সমিতির সভাপতি ইকবাল কায়সার মিন্টু জেলা প্রশাসকের আশ্বাসের ভিত্তিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করার বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ে মোটরমালিক সমিতি ও তিনটি শ্রমিক সংগঠনের নেতাদের নিয়ে বৈঠক করেন। পঞ্চগড় জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমেদ, জেলা মোটরমালিক সমিতির সভাপতি ইকবাল কায়সার মিন্টু, সাধারণ সম্পাদক আপেল মাহমুদসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

পঞ্চগড় জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আপেল মাহমুদ জানান, আগামী ১৫ ডিসেম্বরের মহাসড়ক থেকে তিন চাকার যানবাহন চলাচল বন্ধের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া না হলে আরও কঠোর কর্মসূচি নেওয়া হবে।

উল্লেখ্য, মহাসড়কে তিন চাকার যান নছিমন, করিমন, ভটভটি, পাগলু ও ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধের দাবিতে পঞ্চগড় জেলা মোটরমালিক সমিতি ও পঞ্চগড়ের তিনটি শ্রমিক সংগঠন যৌথভাবে গত ৬ ডিসেম্বর থেকে পঞ্চগড় জেলার সকল রুটে অনিদিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয়।

/আরএ/এফএস/

 

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।