রাত ১০:২৫ ; সোমবার ;  ২২ অক্টোবর, ২০১৮  

বন্যার্তদের ১ কোটি রুপি দিলেন শাহরুখ

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন ডেস্ক।।
সত্যিই দিলওয়ালে বলা যায় কিং খান শাহরুখকে। চেন্নাইয়ের বন্যাদুর্গত মানুষের সাহায্যের জন্য এক কোটি রুপি দেওয়ার কথা ঘোষণা দিয়েছে শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেনমেন্ট। ৫ ডিসেম্বর স্বাক্ষর করা এক চিঠিতে এ তথ্য জানান শাহরুখ। পাশাপাশি ‌'চেন্নাই এক্সপ্রেস' ছবির এ তারকা তার স্মৃতিবিজড়িত এ শহরের মানুষদের সমবেদনাও জানিয়েছেন।

চেন্নাইয়ের মুখ্যমন্ত্রী জয়ললিতাকে এক চিঠিতে শাহরুখ এ দানের কথা বলেন। চিঠিতে জানিয়েছেন, চেন্নাই যেভাবে বন্যায় বিধ্বস্ত হয়েছে তা দেখে সত্যিই তিনি কষ্ট পাচ্ছেন। পাশাপাশি চেন্নাইয়ের মানুষের বর্তমানের এ লড়াই গোটা দেশকে গর্বিত করেছে। চিঠিতে তিনি উদ্ধারকাজে জয়ললিতা সরকারের কাজের প্রশংসাও করেন।

এর আগে ভারতের দক্ষিণের বেশ কয়েকজন তারকা দুর্গতদের সাহায্যের জন্য অর্থ দেন। এর মধ্যে ছিলেন সুপারস্টার রজনীকান্ত, ধানুষ, সিদ্ধার্থ, মাধবনসহ অনেকে।

উল্লেখ্য, শাহরুখ-দীপিকা জুটির অন্যতম ব্যবসাসফল ছবি ‘চেন্নাই এক্সপ্রেস’। ছবিটির দৃশ্যধারণের সময় দীর্ঘদিন তামিলনাড়ু প্রদেশের বিভিন্ন স্থানসহ খ্যাতনামা এ শহরে অবস্থান করেছিলেন তারা।

রেড চিলিজের প্যাডে লেখা শাহরুখের চিঠিটি:
/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।