ভোর ০৬:৩৩ ; মঙ্গলবার ;  ১৯ নভেম্বর, ২০১৯  

জলঢাকায় দুই মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যার ঘটনায় মামলা

প্রকাশিত:

নীলফামারী প্রতিনিধি।।

নীলফামারীর জলঢাকায় দুই শিশু কন্যাকে হত্যার পর গলায় দড়ি দিয়ে মায়ের আত্মহত্যার ঘটনায় জলঢাকা থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা ও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দুপুরে মৃত ফেন্সি বেগমের মা নুরবানু বাদী হয়ে ইউডি মামলা ও ফেন্সি বেগমের স্বামী আশরাফ আলী একটি হত্যা মামলা দায়ের করেছেন। জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলওয়ার হাসান ইনাম এ তথ্য জানান।

এদিকে, ময়নাতদন্ত শেষে সোমবার মৃতদেহ তিনটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। বাদ আছর তাদের দাফন কাজ সম্পন্ন হয়।

রবিবার সকালে নীলফামারীর জলঢাকা উপজেলার কাঠালি ইউনিয়নের দেশীবাড়ী আশ্রয়ন প্রকল্পে মো. আশরাফ আলীর স্ত্রী ফেন্সি বেগম তার দুই মেয়ে আকলিমা ও খাদিজা আক্তারকে হত্যা করে ঘড়ের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে নিজেও আত্মহত্যা করেন।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলওয়ার হাসান ইনাম জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দুই শিশু কন্যাকে হত্যার পর মা ফেন্সি বেগম আত্মহত্যা করেছেন। তবে এ বিষয়ে অধিকতর তদন্ত চলছে।

তিনি আরও  জানান, খুব শিগগিরই এই হত্যা ও আত্মহত্যার প্রকৃত কারণ বেরিয়ে আসবে। স্বামী-স্ত্রীর কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটতে পারে। ময়নাতদন্তের পর ঘটনার মূল রহস্য জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য আশরাফ আলীকে আটক করা হয়েছে।

/আরএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।