দুপুর ০২:১২ ; বৃহস্পতিবার ;  ১৫ নভেম্বর, ২০১৮  

ক্রিকেট ব্যাট তৈরিতে ঋণ দিচ্ছে ব্র্যাক ব্যাংক

প্রকাশিত:

সম্পাদিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

ক্রিকেট ব্যাট উৎপাদনকারী ক্ষুদ্র উদ্যোক্তাদের ঋণ সুবিধা দিতে ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং এসএমই ফাউন্ডেশন একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির আওতায় দেশের দক্ষিণাঞ্চলের জেলাগুলোয় ক্রিকেট ব্যাট উৎপাদনের সঙ্গে জড়িত ক্ষুদ্র উদ্যেক্তাদের আর্থিক ঋণ সুবিধা প্রদান করবে ব্র্যাক ব্যাংক।

পিরোজপুরের স্বরূপকাঠি বলদিয়া ক্রিকেট ব্যাট ক্লাস্টার, যশোরের নরেন্দ্রপুর ক্রিকেট ব্যাট ক্লাস্টার, ঝিনাইদহের কোটচাঁদপুর ক্রিকেট ব্যাট ক্লাস্টার এবং খুলনার রূপসা ও ফুলতলার ক্রিকেট ব্যাট উৎপাদনের সঙ্গে জড়িত ক্ষুদ্র উদ্যেক্তারা ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে সহজেই এসএমই ঋণ সুবিধা পাবেন ।

ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর এফ হুসাইন এবং এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মো: শফিকুল ইসলাম।

এসএমই ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক এস এম শাহিন আনোয়ার ও উপ-মহাব্যবস্থাপক ও বোর্ড সেক্রেটারি নাজিম সাত্তার এবং ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইশতিয়াক মহিউদ্দীন, হেড অব স্মল বিজনেস সৈয়দ আব্দুল মোমেন এবং কমিউনিকেশন ও সার্ভিস কোয়ালিটি বিভাগের প্রধান জারা জাবীন মাহবুব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

/এসআই/এফএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।