সন্ধ্যা ০৭:০৮ ; শনিবার ;  ২১ জুলাই, ২০১৮  

শাহরুখ নাকি ভিন ডিজেল?

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

প্রশ্নটা ছিল এমন- শাহরুখ খান নাকি ভিন ডিজেল? আর বিস্তর ভেবে দীপিকা পাড়ুকোন এ সাওয়ালের সিদ্ধান্ত নিয়েছিলেন। ‘হ্যাঁ’ ভোটটি গিয়েছিল শাহরুখের ঘরেই। আর এ কারণে আন্তর্জাতিক খ্যাতির পাদুকা দূরে ঠেলেছিলেন ২৯ বছর বয়সী এ নায়িকা। এর আগে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭’-এর সময় নাকি এমন প্রস্তাবই পেয়েছিলেন দীপিকা। কিন্তু তা না করে, তিনি শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছিলেন ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে।

সম্প্রতি ভিন ডিজেলের সঙ্গে একটি ছবি টুইটারে পোস্ট করেন দীপিকা। যার পেছনে ছিল ‘থ্রি এক্স’র লোগো। আর এটিই জল্পনাতে বাতাস দিয়েছে।

আনুষ্ঠানিকভাবে দীপিকা কিছু জানান না দিলেও, জানা গেছে ছবিটির পরবর্তী কিস্তিতে থাকছেন ‘ওম শান্তি ওম’ খ্যাত এ তারকা।

অন্দরমহলের খবর হলো, ফারহা খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে দীপিকার কাজের কথা পাকা ছিল। তখনই আসে  ভিন ডিজেলের প্রস্তাবটি। কিন্তু দীপিকা নিজের ব্যক্তিত্ব বিসর্জন দেননি। তাই ফারহা খানের সঙ্গে চুক্তি বাতিল করেননি। ফিরিয়ে দিয়েছেন ডিজেলকে।

আর এ কারণে দীপিকাতেই আরও মুগ্ধ হলিউডের এ মারকুটে নায়ক। তাই ‘থ্রি এক্স’ সিরিজের পরের ছবি ‘দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’-এ কাজ করছেন দীপিকা।

সূত্র: জি নিউজ

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।