দুপুর ০১:০৯ ; শুক্রবার ;  ২১ ফেব্রুয়ারি, ২০২০  

ব্র্যান্ডেড ‘ভাবনা’

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক।।

খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছেন আশনা হাবিব ভাবনা। চলচ্চিত্র থেকে নাটক, বিজ্ঞাপন সবখানে তার বিচরণ। হালে বেশ আলোচিত হচ্ছেন তার ব্র্যান্ডপ্রীতির জন্য। দারুণ দারুণ সব ব্র্যান্ডেড পোশাক দিয়ে নিজেকে সাজাচ্ছেন ভাবনা।

টেলিফোনে বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা বলার সময় বললেন তার ব্র্যান্ডপ্রীতির কথা।  জানালেন পোশাকের জন্য খুব খুব প্রিয় ভার্চাসেস, ডলসি অ্যান্ড গাবানা, আর্মানি এক্সচেঞ্জ, ক্রিশ্চিয়ান ডিওর, লুই ভুটন, মাইকেল কোর। আর ঘড়ির জন্য প্রিয় ব্র্যান্ড ফিওগেট, ওমেগা, রোলেক্স।  এসব ব্র্যান্ডের শুধু পোশাক নয় ব্যাগ আর জুতাও খুব প্রিয় ভাবনার।

নিজেকে ব্র্যান্ডফ্রিক বলেই মনে করেন  তিনি। তাই দেশের বাইরে যেখানেই যান সেখানেই পছন্দমতো ব্র্যান্ডের জিনিস খুঁজে বেড়ান তিনি।

নিয়মিত ব্যবহারের জন্য আর্মানি এক্সচেঞ্জ আর ভার্চাসেস তার প্রিয় ব্র্যান্ড। তবে নিজেকে আরও বেশি গর্জিয়াস করে তুলতে ভাবনার প্রথম পছন্দ লুই ভুটন, ক্রিশ্চিয়ান ডিওর, ডলসি অ্যান্ড গাবানা। নিয়মিত ওমেগা ঘড়ি পরলেও সংগ্রহে আছে ফিওগেট, রিচার্ড মিলে। একটি ঘড়িই পুরো লুক বদলে দেয় বলে মনে করেন ভাবনা।

ছবিতেই দেখে নেওয়া যাক ভাবনার দারুণ সব  সংগ্রহ...

/এফএএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।