বিকাল ০৪:৫৯ ; বৃহস্পতিবার ;  ২৩ মে, ২০১৯  

ভারতকে মোটেও অনিরাপদ মনে করি না: সানি

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।

শাহরুখ খান ও আমির খান ভারতের ক্রমবর্ধমান ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে মন্তব্য করে ক্ষমতাসীনদের চক্ষুশূল হওয়ার খবর পুরনো। এবার সেই বিতর্কে যোগ দিয়েছেন সানি লিওনি। তবে এ প্রসঙ্গে তার অবস্থান দুই খানের চেয়ে খানিক ভিন্ন।

স্ত্রী কিরণ রাও ভারতে নিরাপত্তাহীনতায় ভুগছেন- এ কথা সাংবাদিকদের সামনে বলার পরই তীব্র বিতর্কের মুখে পড়েন আমির। সানি এ প্রসঙ্গে আমিরের প্রতি সহানুভূতি প্রকাশ করে বলেন, ‘গণমাধ্যম অনেক সময় তারকাদের কথাকে অন্যভাবে প্রকাশ করে। তাই আমির খানের প্রতি আমার সহানুভূতি রয়েছে। তবে আমি ভারতকে মোটেও অনিরাপদ মনে করি না। বরং খুব ভালোবাসি। ভারত নিরাপদ না হলে আমি এখানে থাকতামই না।’

তবে তার এই মন্তব্য নিয়েও কম জল্পনা কল্পনা হচ্ছে না। ভারতের রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে এতটা ইতিবাচক কথা বলার পরও সমালোচিত হয়েছেন সানি। অনেকেরই ধারণা তার নতুন ছবি ‘মাস্তিজাদে’ যেন অশ্লীলতার দায়ে সেন্সর বোর্ডের কাঁচির নিচে না পড়ে, সে জন্যেই ক্ষমতাসীন হিন্দুত্ববাদীদের খুশি করতে চাইছেন তিনি।  

উল্লেখ্য, ভারতীয় বংশোদ্ভূত হলেও সাবেক পর্নো তারকা সানি লিওনির জন্ম-বেড়ে ওঠা কানাডায়। বেশ কবছর হলো পর্নো ক্যারিয়ার বাদ দিয়ে বলিউডের মূলধারার ছবিতে প্রতিষ্ঠিত হতেই ভারতে থিতু হয়েছেন তিনি।

সূত্র – দ্য টাইমস অব ইনডিয়া

/ইউআর/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।