রাত ১০:২৯ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

টাঙ্গাইলে গণধর্ষণের অভিযোগে তিনজন জেলহাজতে

প্রকাশিত:

টাঙ্গাইল প্রতিনিধি।।

টাঙ্গাইলের ঘাটাইলে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে রবিবার দুপুরে তিন যুবককে জেলহাজতে পাঠিয়েছে আদালত। শনিবার সন্ধ্যায় উপজেলার সাগরদিঘী বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার কাঠবাউলা গ্রামের বাসিন্দা হাফিজুর রহমান (১৯), ঘাটাইলের সাগরদিঘী ইউনিয়নের জালালপুর গ্রামের বাসিন্দা সোহেল (২৫) ও একই গ্রামের উজ্জল মিয়া (২৩)।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, বুধবার নানা বাড়ি যাওয়ার উদ্দেশে রওনা দিলে ঘাটাইল কলেজ মোড়ে সাগরদিঘী বাসের হেলপার মোহাম্মদ হাফিজুরের সঙ্গে পরিচয় হয় ওই কিশোরীর। বাসের হেলপার তাকে তার নানার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে কৌশলে কয়েকজন বখাটের কাছে তুলে দেয়। এরপর তাকে সাগরদিঘী বাজারে অবস্থিত স্থানীয় হেলাল মেম্বারের ছেলে মজনু মিয়ার বাসায় আটকে রেখে ৪দিন পালাক্রমে ধর্ষণ করে। শনিবার বিকালে ওই কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন গিয়ে ঘটনা জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তিন ধর্ষককে আটক করে।

শনিবার রাতেই ধর্ষণের শিকার কিশোরী বাদী হয়ে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন জানান, ধর্ষিতা কিশোরী বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। তিনজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

/এআর/এনএস/এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।