রাত ০৯:৫৭ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

বগুড়ায় ইয়াবাসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার

প্রকাশিত:

বগুড়া প্রতিনিধি।।

 

বগুড়ায় ইয়াবা ট্যাবলেটসহ দুই পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা চট্টগ্রাম রেল পুলিশের কন্সটেবল। সাদা পোশাকে ইবাবা বহন করার সময় বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের সদস্যরা তাদেরকে গ্রেফতার করে।

রবিবার দুপুর দেড়টার দিকে গাবতলীর জামে মসজিদ রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে তাদেরকে গাবতলী মডেল থানায় হস্তান্তর করা হয়। সেখানে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুই পুলিশ কনস্টেবল জানান, ছুটিতে বাড়িতে আসার সময় তারা বিক্রির জন্য চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেটগুলো সঙ্গে করে নিয়ে এসেছেন। তাদের কাছে ৯৭৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে।

গাবতলী মডেল থানার ওসি সাহিদ মাহমুদ খান ইয়াবাসহ দুই পুলিশ সদস্য গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন- বগুড়ার গাবতলী উপজেলার উনচরকি গ্রামের আব্দুর রাজ্জাক সাজুর ছেলে এনামুল হক (২৬) এবং সোনাতলা উপজেলার পশ্চিম টেকানি চুকাই গ্রামের মোখলেছার রহমানের ছেলে মেহেদী হাসান (২৬)।

এ ঘটনায় র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার ওয়াদুদ মিয়া বাদী হয়ে গাবতলী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

/এনএস/ এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।