রাত ০৪:৩৩ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

ডিমলায় পিস্তলসহ তিন ছিনতাইকারী আটক

প্রকাশিত:

নীলফামারী প্রতিনিধি॥

ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় পিস্তলসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।শনিবার রাত ১০টার দিকে নীলফামারীর ডিমলা উপজেলার ডোমার সড়কের রামডাঙ্গা ফরেস্ট নামক স্থানে ঘটনাটি ঘটে।

আটক ছিনতাইকারীরা হলেন, ডিমলা উপজেলার উত্তর তিতপাড়া গ্রামের শামীম হোসেন (২০), দক্ষিণ তিতপাড়া গ্রামের মিজানুর রহমান (২১)ও তাদের সহযোগী খোকন (২৫)।

আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী পালিয়ে যাওয়া অপর দুই ছিনতাইকারী হলো ডিমলা হাসপাতাল পাড়ার কলেজছাত্র রাব্বী (১৯)ও দক্ষিণ তিতপাড়া গ্রামের নাগর রায় (১৯)। আটক ছিনতাইকারীরা সবাই মাদকাসক্ত বলে এলাকাবাসী জানায়।

জানা যায়, উপজেলার দক্ষিণ সুন্দরখাতা গ্রামের ধনেশ্বর রায়ের ছেলে বিশ্বজিৎ রায় বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল।এ সময় ছিনতাইকারীরা তার পথরোধ করে কপালে পিস্তল ঠেকিয়ে তার কাছে থাকা দেড় হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে তাকে ছেড়ে দেয়।

ঘটনাস্থলের অদূরে ডিমলা থানা পুলিশের টহলদল অবস্থান করছিল। বিশ্বজিৎ ছিনতাইকারীদের কাছ থেকে ছাড়া পেয়ে টহল পুলিশের কাছে গিয়ে বিষয়টি জানালে ডিমলা থানার এএসআই সাজু ফোর্স নিয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করেন। তবে এসময় আরও দুই ছিনতাইকারী পালিয়ে যায়।

ডিমলা থানার ওসি রুহুল আমীন খান উদ্ধারকৃত পিস্তলটি খেলনার পিস্তল বলে মন্তব্য করে জানান, আটককৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/জেবি/টিএন/

আপ-এআর

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।