ভোর ০৭:৪০ ; মঙ্গলবার ;  ২১ মে, ২০১৯  

পিপিএসি-এর সদস্য হলেন ব্রাইডাল মোমেন্টের সজীব

প্রকাশিত:

লাইফস্টাইল রিপোর্ট।।

প্রফেশনাল ফটোগ্রাফার্স এশিয়া কমিউনিটির (পিপিএসি) বাংলাদেশে থেকে সদস্য হওয়ার সম্মান অর্জন করেছেন ব্রাইডাল মোমেন্টের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সজীব পাল।
আগামী ২০১৬ সালের ১৩ ও ১৪ জানুয়ারি চীনের সাংহাইতে পিপিএসি আয়োজিত কনফারেন্সে অংশগ্রহণ করে সদস্য সনদপত্র গ্রহণ করবেন সজীব পাল। পিপিএসি এশিয়ার স্বনামধন্য আলোকচিত্রীদের নিয়ে কাজ করে।এরই অংশ হিসেবে বাংলাদেশ থেকে সজীব পালের অন্তর্ভুক্তি।
পিপিএসির প্রতিষ্ঠাতা এ্যালিসন চ্যান সম্প্রতি তার প্রতিষ্ঠানের পক্ষে একটি ই-মেইল বার্তার মাধ্যমে সজীব পালকে বিষয়টি নিশ্চিত করেছেন।
সজীব বলেন, বিষয়টি একজন ফটোগ্রাফার হিসেবে খুবই সম্মানের। এর অর্জনের মধ্যদিয়ে বাংলাদেশকে আরো বড়ো পরিসরে বিশ্বের কাছে পৌছে দেওয়ার জন্য যে কোন ফটোগ্রাফারের জন্য এটি বড় সুযোগ।
 সজীব পাল বাংলাদেশের প্রফেশনাল ফটোগ্রাফারদের সবচেয়ে বড় সংগঠন ওয়েডিং এন্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশ (ডব্লিউপিপিবি) এর সেক্রেটারি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশের জন্য এর আগে এই সম্মাননা নিয়ে এসেছিলেন  ওয়েডিং ডায়েরির চিফ ফটোগ্রাফার প্রীত রেজা।

/এআই/এফএএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।