সকাল ০৮:৩১ ; মঙ্গলবার ;  ২৩ জুলাই, ২০১৯  

ইন্ডিপেনডেন্ট টিভির ক্রাইম রিপোর্টার দেবাশীষ বিশ্বাস!

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক।।

সংবাদভিত্তিক চ্যানেল ইন্ডিপেনডেন্ট টিভির ক্রাইম রিপোর্টার হিসেবে কাজ করছেন দেবাশীষ বিশ্বাস! ঘটনাটি বেশ পুরনো। প্রায় বছর ঘুরে গেছে। জনপ্রিয় এই নির্মাতা-উপস্থাপক এমনটাই জানালেন বাংলা ট্রিবিউনকে। তার ভাষ্যে, ‘ক্রাইম রিপোটিং উপভোগ করছি। অ্যাডভেঞ্চার আছে। কাউকে এতদিন সে অর্থে খবরটি দেওয়া হয়নি। কারণ আকাশে চাঁদ উঠলে সেটা তো দেখা যাবেই। আমার রিপোর্টিংও যখন মুক্তি পাবে- তখন সবাই দেখতে পারবে।’

জানা গেছে, গত এক বছরে ক্রাইম রিপোর্টার হিসেবে দেবাশীষ বিশ্বাসই চ্যানেলটির হয়ে বেশ কয়েকটি আলোচিত সংবাদ কাভার করেছেন। তবে উল্লেখযোগ্য সংবাদের তালিকায় তিনি রাখছেন শুধু একটি। আর সেটি হলো নগরীর একজন শীর্ষ খুনির গ্রেফতার প্রসঙ্গ এবং তাকে নিয়ে তৈরি বিশেষ প্রতিবেদন। সংবাদটি এখনও সম্প্রচার হয়নি। চলছে এখন সম্প্রচার প্রস্তুতি।

তবে খানিক বৈপরীত্য দেখা দিয়েছে দেবাশীষের এই টিভি রিপোর্টিংয়ে। তিনি জানান, টিভি রিপোর্টার হলেও তাকে এই পেশায় পাওয়া যাবে সরাসরি প্রেক্ষাগৃহে! ফলে তার সেই অনুসন্ধানী প্রতিবেদন দেখতে হলে চোখ রাখতে হবে টিভি পর্দায় নয়, প্রেক্ষাগৃহে। রহস্যময় এই টিভি সাংবাদিকতা প্রসঙ্গে দেবাশীষ বাংলা ট্রিবিউনকে বললেন, ‘‘বাস্তবে নয়। ‘মেন্টাল’ নামের একটি ছবিতে আমি এই চরিত্রে অভিনয় করেছি। শ্যুটিং হয়েছে এ বছরের প্রথম দিকে। আজ শুক্রবার থেকে ডাবিং শুরু করেছি। এ সপ্তাহের মধ্যে ডাবিং শেষ করেই আমি ইস্তফা দিচ্ছি ‘কথিত’ টিভি ক্রাইম রিপোর্টিং!’’

ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত শামিম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’ ছবিতে আরও অভিনয় করেছেন শাকিব খান ও তিশা। এটি মুক্তি পাচ্ছে ২০১৬ সালের প্রথমদিকে।

প্রসঙ্গত, উপস্থাপক-নির্মাতা দেবাশীষ বিশ্বাস প্রথম অভিনয় করেন ১৯৮১ সালে। শিশুশিল্পী হিসেবে তার বাবা দিলীপ বিশ্বাসের ‘অকৃতজ্ঞ’ ছবিতে। এছাড়াও তিনি চলতি বছরে অভিনয় করেন আশিকুর রহমানের ‘মুসাফির’ নামের একটি ছবিতে।

/এমএম/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।