সকাল ০৯:৫১ ; সোমবার ;  ২৩ জুলাই, ২০১৮  

প্রধান শিক্ষককে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ৩

প্রকাশিত:

নেত্রকোনা প্রতিনিধি।।

নেত্রকোনায় প্রধান শিক্ষককে হত্যার প্রতিবাদে এবং খুনীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে বিক্ষুব্ধ শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে বারহাট্টা শহীদ মিনার চত্ত্বরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার এবং বিচারের আওতায় আনার দাবি জানান।

বারহাট্টা থানা পুলিশ গত বুধবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা এলাকা থেকে এমদাদুল হক ওরফে হিরা (৩০) ও তার বড় ভাই কাঁলা চানকে (৩২)চিরাম ইউনিয়নের কৈকোনা থেকে আটক করেছে।

এর আগে হত্যাকাণ্ড ঘটার কয়েক ঘণ্টা পর আটক হয় হত্যাকাণ্ডের ‘মূল পরিকল্পনাকারী’ হিসেবে অভিযুক্ত স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ও বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের মনাষ গ্রামের ফুয়াদ খান বাবুল।

এ ব্যাপারে বারহাট্টা থানার ওসি সালেমুজ্জামান বলেন,এখন পর্যন্ত কোনও মামলা হয়নি। পুলিশ হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে এ পর্যন্ত তিনজনকে আটক করেছে। বাকীদের আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য,নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার মনাষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজের জন্য সরকার কর্তৃক বরাদ্দকৃত ৩০ হাজার টাকা নিয়ে প্রধান শিক্ষক অর্জুন বিশ্বাসের সঙ্গে স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ইউপি মেম্বার আবুল কাশেম ও ফুয়াদ খান বাবুলের বিরোধের হয়। ‘এর জেরে’ দুর্বৃত্তরা গত বুধবার সকাল পৌনে ১০টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক অর্জুন বিশ্বাসকে (৪৫) কুপিয়ে হত্যা করে বলে সংশ্লিষ্টরা জানান।

/এসএস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।