সন্ধ্যা ০৬:১১ ; শুক্রবার ;  ২১ সেপ্টেম্বর, ২০১৮  

‘দল বাঁচাতে শেখ হাসিনার অধীনে নির্বাচনে খালেদা’

প্রকাশিত:

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

দল ও কর্মীদের বাঁচাতে অনেকটা বাধ্য হয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে শেষপর্যন্ত নির্বাচনে এসেছেন খালেদা জিয়া। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, নির্বাচনে এসেছেন ভালো কথা, কিন্তু নির্বাচন ছেড়ে মাঝপথে পালিয়ে গেলে জনগণের কাছে আগের মতো পস্তাবেন।

বৃহস্পতিবার বিকালে সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (বাপাউবো) নদীর তীর রক্ষা প্রকল্পের শুভ উদ্বোধন শেষে এক জনসভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘যেখানে এক সময় মঙ্গা ছিল, মানুষজন না খেয়ে থাকতেন আজ সেখানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সাধারণ মানুষ ৩ বেলা ৩ মুঠো খেতে পারছেন। মাটি ছিল, জমি ছিল, কিন্তু কুড়িগ্রাম ছিটমহলের মানুষজনের কোনও অধিকার ছিল না। ৬২ বছর পর আজ সেখানকার মানুষ তাদের মৌলিক অধিকার ও মর্যদা ফিরে পেয়েছে। নৌকা মার্কা বঙ্গবন্ধুর মার্কা, উন্নয়নের মার্কা, জনগণের মার্কা, শেখ হাসিনার মার্কা। আর ধানের শীষ মানুষ পুড়িয়ে ফেলার মার্কা। পৌরসভা নির্বাচনে নৌকার জয় হবেই।’

এর আগে স্বাস্থ্যমন্ত্রী সিরাজগঞ্জ শহরে সৈয়দ ইসমাইল হোসেন সিরাজীর মাজার জিয়ারত করেন।

ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল আলমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পাউবোর তত্ত্বাবধায়ক প্রকৌশলী বাবুল চন্দ্র শীল, নির্বাহী প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

/এআর /এএইচ/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।