দুপুর ১২:৪২ ; বুধবার ;  ২২ মে, ২০১৯  

ভোলার ৩ পৌরসভায় প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত:

সম্পাদিত:

ভোলা প্রতিনিধি।।

৩ ডিসেম্বর বৃহস্পতিবার পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিনে জেলার তিন পৌরসভার (ভোলা, দৌলতখান ও বোরহানউদ্দিন) মেয়রসহ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুব্রত কুমার শিকদার।

আওয়ামী লীগের পক্ষ থেকে ভোলা পৌরসভায় মো. মনিরুজ্জামান মনির, দৌলতখান পৌরসভায় জাকির হোসেন তালুকদার ও বোরহানউদ্দিন পৌরসভায় মো. রফিকুল ইসলাম মেয়র পদে মনোনয়ন পেয়েছেন। প্রত্যেকেই মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) পক্ষ থেকে ভোলা পৌরসভায় হারুন অর রশিদ ট্রুম্যান, দৌলতখান পৌরসভায় আনোয়ার হোসেন কাঁকন ও বোরহানউদ্দিন পৌরসভায় মনিরুজ্জামান কবির মেয়র পদে মনোনয়ন পেয়েছেন। মনোনয়নপত্র জমা দিয়েছেন তারাও।

ভোলা জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন খান জানান, ভোলা পৌরসভায় মেয়র পদে চারজন, সংরক্ষিত কাউন্সিলর পদে সাতজন ও সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

দৌলতখান পৌরসভায় মেয়র পদে পাঁচজন, সংরক্ষিত কাউন্সিলর পদে পাঁচজন ও সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বোরহানউদ্দিন পৌরসভায় মেয়র পদে দুইজন, সংরক্ষিত কাউন্সিলর পদে আটজন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

/এইচকে/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।