দুপুর ১২:৪২ ; বুধবার ;  ২২ মে, ২০১৯  

বেতাগীতে অবশেষে গোলাম কবিরকে আওয়ামী লীগের মনোনয়ন

প্রকাশিত:

সম্পাদিত:

বরগুনা প্রতিনিধি।।

বেতাগী পৌরসভা নির্বাচনে অংশ নিতে অবশেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কবিরকে মনোনয়ন দিয়েছে দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। বৃহস্পতিবার সকালে মনোনয়ন প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন গোলাম কবির।

এর আগে এই পৌরসভায় মনোনয়ন দেওয়া হয় বর্তমান পৌর মেয়র আলতাফ হোসেন বিশ্বাসকে। তাকে মনোনয়ন দেওয়ার পর থেকেই ক্ষিপ্ত ছিল উপজেলা আওয়ামী লীগের কর্মীরা। শহরে ভাংচুর ও হতালের ডাক দেয় তারা। হরতালের প্রথম  দিনে কর্মসূচি শেষ হওয়ার পর রাতে তাকে আবার মনোনয়ন দেওয়া হয় বলে জানানো হয়।

এবিষয়ে গোলাম কবির বলেন, ‘বেতাগী উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আলতাফ হোসেন বিশ্বাসকে মনোনয়ন দেওয়ায় বেতাগী উপজেলা আওয়ামী লীগের সদস্যরা ক্ষিপ্ত হয়ে হরতালের ডাক দেয়। পরে মনোনয়ন বোর্ডের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। এজন্য আমি বাংলাদেশ আওয়ামী লীগ বেতাগী উপজেলা শাখা ও আওয়ামী লীগের প্রতিটি কর্মীর কাছে ঋণী।’

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী তাকে নৌকা প্রতীকে নির্বাচন করার যে সুযোগ দিয়েছে তার মর্যাদা তিনি রাখবেন। ৩০ তারিখের নির্বাচনের মধ্য দিয়ে তিনি প্রমান করে দিবেন বেতাগী এখনও নৌকার ঘাঁটি।

/এফএস/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।