রাত ১০:৪১ ; রবিবার ;  ২০ অক্টোবর, ২০১৯  

স্কুল ছাত্র লায়েছ হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত:

হবিগঞ্জ প্রতিনিধি॥

হবিগঞ্জে স্কুল ছাত্র লায়েছ চৌধুরী হত্যা মামলার প্রধান আসামি রিপনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে গোলাপগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াহেদ গাজী ও এসআই আব্দুল্লাহ আল জাহিদের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল এ অভিযান চালায়।

গ্রেফতারকৃত রিপন পুলিশকে জানায়,দীর্ঘদিন ধরে লায়েছের বাবা নয়ন চৌধুরী সৌদিতে থাকায় তার মা জেসমিন আক্তারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে রিপন ও জেসমিনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে লায়েছ। বিষয়টি কাউকে না বলার জন্য লায়েছকে তার মা ও রিপন হুমকি দেয়। তারপরও লায়েছ বাবাকে মোবাইল ফোনে বিষয়টি জানাবে বলে পাল্টা হুমকি দেয়।

অন্যদিকে ৬ নভেম্বর নয়ন চৌধুরী দেশে আসছেন বলে জানালে, রিপন ও জেসমিন ভয় পেয়ে ৫ নভেম্বর বিকালে লায়েসকে হত্যার পরিকল্পনা করে। ৬ নভেম্বর নয়ন চৌধুরী ঢাকায় এসে পৌঁছানোর খবর পেয়ে লায়েছকে ডেকে নিয়ে বাড়ির পাশের হাওরে ছুরিকাঘাত করে হত্যা করে রিপন। বুধবার দুপুরে হবিগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে মামলার প্রধান আসামি রিপন সাংবাদিক ও পুলিশের কাছে এসব তথ্য প্রকাশ করে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান,আসামি রিপনকে গ্রেফতারের পর তিনি লায়েছ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। 

/জেবি/এসএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।